রাতে ক্যামেরা থেকে পালানোর চেষ্টা জাহ্নবী কাপুরের

বিনোদন ডেস্ক
আপডেটঃ ২৯ আগস্ট, ২০২২ | ১:৩৭ 53 ভিউ
বিনোদন ডেস্ক
আপডেটঃ ২৯ আগস্ট, ২০২২ | ১:৩৭ 53 ভিউ
Link Copied!

অনেক সময় বলিউডের নায়িকারা পোশাক পরার সময় এমন ভুল করেন ক্যামেরা বন্দির শিকার হন তারা।

জাহ্নবী কাপুরের সাথে এমনই কিছু ঘটেছিল যখন ক্যামেরার আলো তার জামায় পড়েছিল। জাহ্নবী কাপুরের সাথে তার বাবা বনি কাপুর এবং ছোট বোন খুশি কাপুরকেও এই ভিডিওতে দেখা গেছে।

এই ভিডিওতে জাহ্নবী কাপুর একটি বেগুনি রঙের প্রিন্টেড ওয়ানপিস পরেছেন। তার চেহারা সম্পূর্ণ করার জন্য, অভিনেত্রী হালকা মেক-আপের সাথে খোলা চুল করেছেন যা তার পোশাকের সাথে বেশ মানিয়ে যায়।

বিজ্ঞাপন

ভিডিওতে ফটোগ্রাফাররা জাহ্নবী, খুশি এবং বনি কাপুরকে একসাথে আসতে এবং পোজ দিতে বলেছেন। বনি কাপুর সবার আগে।

কিন্তু জাহ্নবী ও খুশি ক্যামেরা এড়িয়ে গাড়িতে বসতে যান। এ সময় ক্যামেরার আলো অভিনেত্রীর পোশাকে পড়ে এবং তার অন্তর্বাস দৃশ্যমান হয়।

জাহ্নবী গাড়িতে বসতে আসতেই তাকে তার বোন খুশির ছদ্মবেশে একটু লুকিয়ে থাকতে দেখা যায়। যা দেখে বোঝা যাচ্ছে ক্যামেরার সামনে আসা এড়িয়ে চলছিলেন অভিনেত্রী।

বিজ্ঞাপন

এর সাথে, এটাও মনে হয় অভিনেত্রীর ধারণা থাকতে পারে যে ক্যামেরার আলো জ্বলে উঠার সাথে সাথে তিনি উফ মোমেন্টে ধরা পড়েন না।

যাইহোক, গাড়িতে বসার সাথে সাথে তিনি ফটোগ্রাফারদের জানান ঘুমাচ্ছেন। সেজন্য আমি ছবি তুলতে পারব না।

##

শীর্ষ সংবাদ:
ঝিকরগাছায় ৪ পিচ স্বর্ণের বার সহ দুইজন কে আটক করেছে ডিবি পুলিশ  ঠাকুরগাঁওয়ে মাটি চাপা পড়ে শ্রমিকের মৃত্যু ঈশ্বরদীতে নানা আয়োজনে ঐতিহাসিক মাধপুর দিবস পালন  নান্দাইলে ভাগনের হাতে মামা খুনের ঘটনা র‍্যাবের হাতে গ্রেফতার ৩। বুড়িচংয়ে মসজিদে ইমামের আলোচনাকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষ;আহত ৯ হোমনায় প্রবাসীসহ ব্যবসায়ীকে ৩দিন থানা আটকে নির্যাতন ও ২৫লক্ষ টাকা চাঁদা দাবি, ওসি, এএসআইসহ ৩ জনের বিরুদ্ধে আদালতে মামলা ওমরাহ হজ্জে গিয়ে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী নিহত – ৮,আহত- ২৭ জন। নিরবে কাজ করে যাচ্ছেন ডাঃ এনামুল হক কুমিল্লায় ট‌্যাং কারখানায় ভোক্তা অধিকারের অ‌ভিযান,১লক্ষ ৫০ হাজার টাকা জ‌রিমানা কুমিল্লার বরুড়ায় খাল ভরাট করে ময়লার বাগাড়,মশা বাহিত রোগ ও দুর্গন্ধে নাকাল পৌরবাসি বাগাতিপাড়ায় পরকিয়ার জেরে অন্তঃস্বত্বা স্ত্রী কে পিটিয়ে হত্যা, স্বামী পলাতক তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সভা অনুষ্ঠিত কুমিল্লা পেশাজীবী সাংবাদিক ইউনিয়নের ইফতার ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত নাটোরের সিংড়ায় ধান ভাঙানো মেশিনের ফিতায় জড়িয়ে শ্রমিকের মৃত্যু ঝিনাইদহের কোটচাঁদপুর রক্তক্ষয়ী সংঘর্ষের আহত -৯ নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতির বিরুদ্ধে মাছ চুরি মারপিট ও হত্যা চেষ্টার মামলায় ছেলেসহ কারাগারে স্কুল ছাত্রীর আত্মহত্যা প্ররোচনাকারীদের বিচারের দাবিতে লাশ নিয়ে মহাসড়কে বিক্ষোভ মান্দায় জীবনের নিরাপত্ত্বাহীনতায় অসহায় পরিবারের লোকজন মোহনপুরে গ্রাহকদের অর্ধকোটি টাকা নিয়ে উধাও ডাচ্ বাংলার এজেন্ট আইনী প্রক্রিয়া শেষে ভ্যান চালকের লাশ দাফন