মেসি-নেইমারদের সঙ্গে দেখা করে খুশি রোনালদো

ক্রীড়া ডেস্ক
আপডেটঃ ২০ জানুয়ারি, ২০২৩ | ১২:০৪ 7 ভিউ
ক্রীড়া ডেস্ক
আপডেটঃ ২০ জানুয়ারি, ২০২৩ | ১২:০৪ 7 ভিউ
Link Copied!

মনে রাখার মতো একটি দিনই যেন গতকাল কাটালেন ক্রিস্টিয়ানো রোনালদো। কিং ফাহাদ স্টেডিয়ামে পিএসজির বিপক্ষে গোল-বন্যার ম্যাচে তিনি গোল করেছেন। একই সঙ্গে বহু দিন পর মাঠের লড়াইয়ে তাঁর দেখা হলো লিওনেল মেসি, নেইমারদের সঙ্গে। সামাজিক মাধ্যমে নিজের অনুভূতি ব্যক্ত করেন রোনালদো।

কিং ফাহাদ স্টেডিয়ামে গতকাল পিএসজি মুখোমুখি হয়েছিল সৌদি অল স্টার একাদশের বিপক্ষে। সৌদি অল স্টার দলের অধিনায়ক ছিলেন রোনালদো। ৯ গোলের ম্যাচে (পিএসজি ৫: সৌদি অলস্টার ৪) জোড়া গোল করেছেন রোনালদো। ৩৪ মিনিটে পেনাল্টি থেকে করেন নিজের প্রথম গোল। আর প্রথমার্ধের অতিরিক্ত সময়ে রোনালদো করেন নিজের দ্বিতীয় গোল। দুবারই তাঁর গোলে সমতায় ফিরেছিল সৌদি। নিজের ফেসবুক পেজে পর্তুগিজ উইঙ্গার লিখেছেন, ‘গোল করে ভীষণ খুশি। পুরোনো বন্ধুদের সঙ্গে দেখা করে ভালো লাগছে।

২০২০ সালে সর্বশেষ মুখোমুখি হয়েছিলেন মেসি-রোনালদো। তখন মেসি ছিলেন বার্সেলোনায় আর জুভেন্টাসে ছিলেন রোনালদো। এরপর ২০২১-এর মাঝামাঝি বার্সা ছেড়ে মেসি যোগ দেন পিএসজিতে। আর রোনালদো গত বছরের শেষে আল-নাসরের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। আর ২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমান নেইমার।

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
মাদরাসায়ে সাওতুল কোরআন চকবাজার কুমিল্লার উদ্যোগে কৃতি হাফেজদের সংবর্ধনা  রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা হবে স্মরণকালের শ্রেষ্ঠ সেতুমন্ত্রী – কাদের নীলফামারীতে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর শীতবস্ত্র বিতরণ দিনে পরিচ্ছন্ন ও পরিপাটি- রাতে আলো ঝলমলে রাজশাহী মহানগরী বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগের ফল রাজশাহীতে ব্যাপক উন্নয়ন দিয়েছেন প্রধানমন্ত্রী – জনসভা থেকে আমরা ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাতে চাই – মেয়র লিটন মান্দায় ব্যাটারি কারখানার বিষাক্ত বর্জ্যে ২ টি গরুর মৃত্যু কুমিল্লায় পৃথক অভিযানে ৮১ বোতল ফেন্সিডিল ও ৪০ কেজি গাঁজাসহ ২ জন আটক দক্ষিণাঞ্চলের মধ্যে ধান বেঁচা-কেনায় কালাইয়া হাটে জমজমাট বাগমারার তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্র মাদকবিরোধী অভিযানে আটক -৪ ঈশ্বরদী পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর কামাল হোসেনের মুক্তির দাবিতে সভা অনুষ্ঠিত রাণীনগরে জুয়ার আসরে পুলিশের হানা ; ইউ’পি মেম্বারসহ ৯জন আটক তিতাসে রামানন্দ গোস্বামী আশ্রমের ১০৮ তম হরিনাম সংকীর্তন সম্পন্ন জমিতে সরিষা : ফলনও ভালো খরচ ও কম-আনন্দে কৃষকরা অর্ণা মায়ের দেয়া শাড়ি পড়ে প্রধানমন্ত্রীর জনসভায় যাবো রাজশাহীর বানেশ্বর-পাবনার ঈশ্বরদী সড়ককের নির্মান কাজে গতি নেই – দুর্ভোগের শিকার হচ্ছেন নানা শ্রেনির মানুষ ‘স্মার্ট বাংলাদেশের কথা শুনতে জনসভায় মানুষের ঢল নামবে – লিটন প্রধানমন্ত্রীর জনসভাস্থল ঐতিহাসিক মাদরাসা মাঠ পরিদর্শনে রাসিক  মেয়র লিটন ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ মেয়ের বাড়িতে খেজুরের গুড় নিয়ে যাওয়ার পথে বাসের ধাক্কায় বাবার মৃত্যু মান্দায় বয়স্ক ভাতার কার্ড করে দেওয়ার কথা বলে অর্থ আত্মসাতের অভিযোগ