মুক্তি পাচ্ছে দুঃসাহসিক অভিযান সিনেমা অপারেশন সুন্দরবন

বিনোদন নিউজ
আপডেটঃ ১ আগস্ট, ২০২২ | ৩:৪২ 98 ভিউ
বিনোদন নিউজ
আপডেটঃ ১ আগস্ট, ২০২২ | ৩:৪২ 98 ভিউ
Link Copied!

এলিট ফোর্স ব্যাটালিয়ন RAB’র সুন্দরবনে দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত সিনেমা ‘অপারেশন সুন্দরবন’ মুক্তি পাবে ২৩ সেপ্টেম্বর।

এটি পরিচালনা করেছেন দীপংকর দীপন। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল রোশান, রিয়াজ, মনোজ প্রামাণিক, সামিনা বাশার, তাসকিন রহমান, রাইসুল ইসলাম আসাদ, শতাব্দী ওয়াদুদ, রওনক হাসান, দর্শনা বণিক, আরমান পারভেজ মুরাদ, মানস বন্দ্যোপাধ্যায়, মনির খান শিমুল, নরেশ ভূঁইয়া প্রমুখ।

ইতোমধ্যে সিনেমাটির ট্রেইলর প্রকাশ করা হয়েছে। কক্সবাজারের লাবণী বিচে ট্রেইলার প্রকাশের আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইজিপি ড. বেনজীর আহমেদ, এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন RAB ফোর্সেসের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

সিনেমাটি নিয়ে দীপন বলেন, অনেক কথা বলার আছে সিনেমাটি নিয়ে। কিন্তু বেশি কথা বলতে চাই না। সিনেমাটি মুক্তি পেলে দর্শক বুঝতে পারবে আমরা কী করতে চেয়েছি।

রিয়াজ বলেন, আমার সিনেমার ক্যারিয়ারে ট্রেইলার প্রকাশের জন্য এত বড় অনুষ্ঠান হতে দেখিনি। অপারেশন সুন্দরবন সিনেমাটি আমিও দেখিনি। আশা করি, দর্শকদের সঙ্গেই দেখব।

বিজ্ঞাপন

নুসরাত ফারিয়া বলেন, সিনেমাটি জীবনের একটি অংশ হয়ে গেছে। সিনেমাটির জন্য দর্শক সমর্থন জরুরি। আশা করি, দর্শক একটি ভাল সিনেমা দেখতে পাবেন।

প্রধান অতিথির বক্তব্যে বেনজীর আহমেদ বলেন, এমন একটি অনবদ্য সিনেমা নির্মাণের জন্য এর পরিচালক ও কলাকুশলীদের অনেক ধন্যবাদ। আমি বিশ্বাস করি, সিনেমাটি মুক্তি পেলে সারা দেশের মানুষ এটা উপভোগ করবেন। আমি সবাইকে আগাম আমন্ত্রণ জনাই সিনেমাটি দেখার জন্য।

উল্লেখ্য, জলদস্যু মুক্ত করার অভিযানে RAB সদস্য পি.সি. কাঞ্চন আলীসহ ৩০ জন অকুতোভয় বীর শহীদের প্রতি সিনেমাটি উৎসর্গ করা হয়েছে।

##

শীর্ষ সংবাদ:
মাদরাসায়ে সাওতুল কোরআন চকবাজার কুমিল্লার উদ্যোগে কৃতি হাফেজদের সংবর্ধনা  রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা হবে স্মরণকালের শ্রেষ্ঠ সেতুমন্ত্রী – কাদের নীলফামারীতে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর শীতবস্ত্র বিতরণ দিনে পরিচ্ছন্ন ও পরিপাটি- রাতে আলো ঝলমলে রাজশাহী মহানগরী বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগের ফল রাজশাহীতে ব্যাপক উন্নয়ন দিয়েছেন প্রধানমন্ত্রী – জনসভা থেকে আমরা ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাতে চাই – মেয়র লিটন মান্দায় ব্যাটারি কারখানার বিষাক্ত বর্জ্যে ২ টি গরুর মৃত্যু কুমিল্লায় পৃথক অভিযানে ৮১ বোতল ফেন্সিডিল ও ৪০ কেজি গাঁজাসহ ২ জন আটক দক্ষিণাঞ্চলের মধ্যে ধান বেঁচা-কেনায় কালাইয়া হাটে জমজমাট বাগমারার তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্র মাদকবিরোধী অভিযানে আটক -৪ ঈশ্বরদী পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর কামাল হোসেনের মুক্তির দাবিতে সভা অনুষ্ঠিত রাণীনগরে জুয়ার আসরে পুলিশের হানা ; ইউ’পি মেম্বারসহ ৯জন আটক তিতাসে রামানন্দ গোস্বামী আশ্রমের ১০৮ তম হরিনাম সংকীর্তন সম্পন্ন জমিতে সরিষা : ফলনও ভালো খরচ ও কম-আনন্দে কৃষকরা অর্ণা মায়ের দেয়া শাড়ি পড়ে প্রধানমন্ত্রীর জনসভায় যাবো রাজশাহীর বানেশ্বর-পাবনার ঈশ্বরদী সড়ককের নির্মান কাজে গতি নেই – দুর্ভোগের শিকার হচ্ছেন নানা শ্রেনির মানুষ ‘স্মার্ট বাংলাদেশের কথা শুনতে জনসভায় মানুষের ঢল নামবে – লিটন প্রধানমন্ত্রীর জনসভাস্থল ঐতিহাসিক মাদরাসা মাঠ পরিদর্শনে রাসিক  মেয়র লিটন ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ মেয়ের বাড়িতে খেজুরের গুড় নিয়ে যাওয়ার পথে বাসের ধাক্কায় বাবার মৃত্যু মান্দায় বয়স্ক ভাতার কার্ড করে দেওয়ার কথা বলে অর্থ আত্মসাতের অভিযোগ