নির্বাচকদের নজরেই রয়েছেন নাসির

ক্রীড়া ডেস্ক
আপডেটঃ ২১ জানুয়ারি, ২০২৩ | ২:১১ 7 ভিউ
ক্রীড়া ডেস্ক
আপডেটঃ ২১ জানুয়ারি, ২০২৩ | ২:১১ 7 ভিউ
Link Copied!

চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএলে) ব্যাট হাতে দারুণ ফর্মে রয়েছেন নাসির হোসেন। শুক্রবার রাতেও পেয়েছেন অর্ধ-শতকের দেখা। ফরচুন বরিশালের বিপক্ষে গতকালের ম্যাচে করেছেন অপরাজিত ৫৪ রান। সবমিলিয়ে এবারের টুর্নামেন্টে ৬ ম্যাচ খেলে এখন পর্যন্ত নাসিরের সংগ্রহ ২৬৯ রান, যা আসরের দ্বিতীয় সর্বোচ্চ সংগ্রহ। 

অনেকদিন ধরেই জাতীয় দলের বাইরে রয়েছেন নাসির। তবে বিপিএলের পারফর্মম্যান্স আবারো আশা জাগাচ্ছে তার দলে ফেরার। শুক্রবার গণমাধ্যমের মুখোমুখি হন টাইগারদের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। সেখানে এই প্রধান নির্বাচক মুখ খুলেছেন নাসিরের পারফর্মম্যান্স নিয়ে।

নান্নু বলছিলেন, ‘(নাসির) অনেক দিন পর এসেছে। খেলছে। ভালো খেলছে। ওকে আগে খেলতে দেন। থিতু হতে হবে একজন খেলোয়াড়কে। অনেক দিন পর এসে পারফর্ম করা বিরাট ব্যাপার একজন খেলোয়াড়ের জন্য। ফিরে এসেছে সে। ধারাবাহিকভাবে এই প্রসেসে থাকলে অবশ্যই চিন্তা করা হবে।

বিজ্ঞাপন

এবারের বিপিএল কেমন হচ্ছে এমন প্রশ্নের জবাবে অবশ্য নান্নু বলেন, ‘এখন পর্যন্ত ভালো ক্রিকেট হয়েছে। রোমাঞ্চকর ক্রিকেট। বেশ কিছু পারফর্মার আমরা দেখেছি। অনেকজনই আছে, সব বিভাগেই দেখা হচ্ছে। প্রতিটা ম্যাচই পর্যবেক্ষণ করা হচ্ছে। অনেকজনকেই দেখেছি। এই মুহূর্তে কারও নাম বলব না। কারণ ৮০ শতাংশ ম্যাচ না গেলে বলা মুশকিল। এখানে প্লেয়ারদের ভালো ইনভলভমেন্ট ও কমিটমেন্ট আছে।

বিজ্ঞাপন

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
মাদরাসায়ে সাওতুল কোরআন চকবাজার কুমিল্লার উদ্যোগে কৃতি হাফেজদের সংবর্ধনা  রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা হবে স্মরণকালের শ্রেষ্ঠ সেতুমন্ত্রী – কাদের নীলফামারীতে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর শীতবস্ত্র বিতরণ দিনে পরিচ্ছন্ন ও পরিপাটি- রাতে আলো ঝলমলে রাজশাহী মহানগরী বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগের ফল রাজশাহীতে ব্যাপক উন্নয়ন দিয়েছেন প্রধানমন্ত্রী – জনসভা থেকে আমরা ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাতে চাই – মেয়র লিটন মান্দায় ব্যাটারি কারখানার বিষাক্ত বর্জ্যে ২ টি গরুর মৃত্যু কুমিল্লায় পৃথক অভিযানে ৮১ বোতল ফেন্সিডিল ও ৪০ কেজি গাঁজাসহ ২ জন আটক দক্ষিণাঞ্চলের মধ্যে ধান বেঁচা-কেনায় কালাইয়া হাটে জমজমাট বাগমারার তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্র মাদকবিরোধী অভিযানে আটক -৪ ঈশ্বরদী পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর কামাল হোসেনের মুক্তির দাবিতে সভা অনুষ্ঠিত রাণীনগরে জুয়ার আসরে পুলিশের হানা ; ইউ’পি মেম্বারসহ ৯জন আটক তিতাসে রামানন্দ গোস্বামী আশ্রমের ১০৮ তম হরিনাম সংকীর্তন সম্পন্ন জমিতে সরিষা : ফলনও ভালো খরচ ও কম-আনন্দে কৃষকরা অর্ণা মায়ের দেয়া শাড়ি পড়ে প্রধানমন্ত্রীর জনসভায় যাবো রাজশাহীর বানেশ্বর-পাবনার ঈশ্বরদী সড়ককের নির্মান কাজে গতি নেই – দুর্ভোগের শিকার হচ্ছেন নানা শ্রেনির মানুষ ‘স্মার্ট বাংলাদেশের কথা শুনতে জনসভায় মানুষের ঢল নামবে – লিটন প্রধানমন্ত্রীর জনসভাস্থল ঐতিহাসিক মাদরাসা মাঠ পরিদর্শনে রাসিক  মেয়র লিটন ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ মেয়ের বাড়িতে খেজুরের গুড় নিয়ে যাওয়ার পথে বাসের ধাক্কায় বাবার মৃত্যু মান্দায় বয়স্ক ভাতার কার্ড করে দেওয়ার কথা বলে অর্থ আত্মসাতের অভিযোগ