নাটোরে র‌্যাবের হাতে ২১০গ্রাম হেরোইন সহ ২ জন আটক

মারুফ আহমেদ
আপডেটঃ ২৩ জানুয়ারি, ২০২৩ | ৮:৩৩ 9 ভিউ
মারুফ আহমেদ
আপডেটঃ ২৩ জানুয়ারি, ২০২৩ | ৮:৩৩ 9 ভিউ
Link Copied!

নাটোরে অভিনব কায়দায় হেরোইন পরিবহনকালে ফাতেমা বেগম (৪৫) এবং মাসুদ রানা (৩৪) নামের দুই জনকে আটক করেছে র‌্যাব। গতকাল ২১জানুয়ারি শনিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে শহরের চকবৈদ্যনাথ গুড়ের আড়ত এলাকা থেকে স্যান্ডেলের ভিতর বিশেষ কায়দায় রাখা ২১০ গ্রাম হিরোইন সহ তাদের আটক করে তারা। আটক ফাতেমা বেগম শহরের চক বৈদ্যনাথ এলাকার রহিম আলীর স্ত্রী এবং মাসুদ রানা রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার মাদারপুর গ্রামের চান্দুর ছেলে।

র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল গতকাল ২১জানুয়ারি শনিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে কোম্পানী অধিনায়ক ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক রফিকুল ইসলাম এর নেতৃত্বে শহরের চকবৈদ্যনাথ গুড়ের আড়ত এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় একটি মোটরসাইকেল থামিয়ে তল্লাশি চালিয়ে স্যান্ডেলের ভেতর অভিনব কায়দায় রাখা ২১০ গ্রাম হেরোইন, হিরোইন বিক্রির ৯১ হাজার তিনশ টাকা এবং হেরোইন পরিবহনের কাজে নিয়োজিত একটি মোটর সাইকেলসহ ফাতেমা বেগম এবং মাসুদ রানাকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তিদ্বয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে।

বিজ্ঞাপন

উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পর নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়েছে। নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম উদ্দিন ঘটনার কথা স্বীকার করেছেন।

শীর্ষ সংবাদ:
ঠাকুরগাঁওয়ে বাবাকে খুন করে প্রকৌশলী ছেলের থানায় আত্মসমর্পণ শ্রীনগরে প্রশাসনকে বৃদ্ধা আঙ্গুলি দেখিয়ে পুনরায় চলছে অবৈধ ড্রেজার বাণিজ্য ঠাকুরগাঁওয়ে মন্দিরের প্রতিমা ভাঙচুরের ঘটনায় মামলা তিতাসে সাবেক প্রধানমন্ত্রীর এপিএস মতিন খানের বিরুদ্ধে উত্থাপিত অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কুমিল্লার নতুন সিভিল সার্জন ডাঃ নাছিমা আকতারের যোগদান রাণীনগরে অগ্নিকান্ডে প্রায় ৩০ বিঘার খড় ভস্মিভূত অর্ধলক্ষ টাকার ক্ষতি বদলগাছীতে ইরি-বোরো ধান চাষে ব্যস্ত চাষিরা । বাউফলে ৭ কোটি টাকা ব্যায়ে নবনির্মিত ভবনটি হস্তান্তরের অপেক্ষায় দিন গুনেছে পাকিস্তান গিয়েও বিপিএল খেলতে ফেরত আসছেন ইমাদ-আমির ফ্লাইওভার থেকে দুই সপ্তাহের মধ্যে পোস্টার অপসারণের নির্দেশ বদলগাছীতে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা জাহানারা জামানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ রাজশাহীর বিভিন্ন এলাকায় দেখা মিলেছে আমের ভরপুর স্বর্ণালী মুকুলের আভা সরিষার জাব পোকা, এফিড ঈশ্বরদীর রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রকে ঘিরে বাংলাদেশ বিশ্বভাতৃত্বের মিলন স্থল পরিণত হয়েছে  প্রধানমন্ত্রীর জনসভা সফল হওয়ায় সিডিসির নেত্রীবৃন্দকে ফুলেল শুভেচ্ছায় মেয়র লিটন রাজশাহীতে ব্যাংক কর্মকর্তাকে অপহরণের চেষ্টা, গ্রেপ্তার ২ ৪০০ কোটির অভিজাত ক্লাবে ‘পাঠান’ পাঠান সিনেমার আসল আয় জানালেন শাহরুখ খান রাজস্ব ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
%d bloggers like this: