নতুন প্রেমিক নিয়ে ইন্সটার উত্তরে শ্রুতি

ডেস্ক নিউজ
আপডেটঃ ১ জানুয়ারি, ২০২২ | ৬:৪০ 162 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ ১ জানুয়ারি, ২০২২ | ৬:৪০ 162 ভিউ
Link Copied!

অকপটে জবাব দিতে জুড়ি নেই ভারতীয় কিংবদন্তী কমল হাসানের কন্যা অভিনেত্রী শ্রুতি হাসানের। এমনই এক জবাব এবার সবার নজর কাড়লো। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে যেমন খুশি প্রশ্নের আয়োজন করেছিলেন এই অভিনেত্রী। সেখানে তার নতুন প্রেমিককে নিয়ে দিয়েছেন উত্তর।

যেমন খুশি প্রশ্ন করো সেশনের আয়োজনে ভক্তদের নানা প্রশ্নের জবাব দিতে দেখা গেছে শ্রুতিকে। সুযোগের সদ্ব্যবহার করে একজন শ্রুতিকে বাঁকা প্রশ্ন করে বসেন। ছেড়ে দেওয়ার পাত্রী নন এই দক্ষিণী সুন্দরী, তিনিও কড়া জবাব দিয়ে ছাড়লেন।

এক সমালোচক শ্রুতিতে প্রশ্ন করেন, তোমার আজ অবধি কতবার ব্রেকআপ হয়েছে? অত্যন্ত বুদ্ধিমত্তার সঙ্গে শ্রুতি জবাব দেন, ‘আজ অবধি তোমার কতজন গার্লফ্রেন্ড থেকেছে? আমার মনে হয় সংখ্যাটা শূন্য কিংবা অর্ধেক।’ হাসিমুখে এই জবাব দিতে দেখা গেল শ্রুতিকে। পুরো প্রশ্নটাই ঘুরিয়ে দিলেন অভিনেত্রী।

বিজ্ঞাপন

শান্তনু হাজারিকার সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ শ্রুতি। মন্দিরা বেদীর টক শো ‘দ্য লাভ লাফ লিভ শো’তে এসে নিজের সম্পর্ক নিয়ে অকপটে স্বীকার করেছেন নায়িকা।

কেন এই প্রেমের সম্পর্ক লুকাননিশ্রুতি? তার জবাব ছিল, অতীতে আমি অনেক কিছু লুকিয়েছি। আমি সব বিষয় নিয়ে খুব নির্দিষ্ট থেকেছি। আমার এমনও মনে হয়েছে, হে ভগবান! আমি এত লম্বা সময় ধরে একা। কারণ মানুষের সব সময় একটা ধারণা থাকে, তোমাকে এমন দেখাতে হবে, তোমাকে এইভাবে ক্যামেরার সামনে আসতে হবে, যাতে তোমাকে খুব কাঙ্ক্ষিত নারী বলে মনে হয়।

তবে ধীরে ধীরে এসব চাপ থেকে নিজেকে মুক্ত করে ফেলেছেন শ্রুতি। তাঁর কথায়, কার জন্য? কেন? আমার মনে হয় এটা আমার পার্টনারের জন্য খুব অসম্মানজনক যে আমি সম্পর্কটা গোপন রাখছি। হয়তো হতেই পারে আমাদের সম্পর্কটা টিকল না, সেটা ভবিষ্যৎ বলবে। কিন্তু তার মানে আমি সবটা গোপন রাখব, এটা নয়।

বিজ্ঞাপন

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
ঠাকুরগাঁওয়ে বাবাকে খুন করে প্রকৌশলী ছেলের থানায় আত্মসমর্পণ শ্রীনগরে প্রশাসনকে বৃদ্ধা আঙ্গুলি দেখিয়ে পুনরায় চলছে অবৈধ ড্রেজার বাণিজ্য ঠাকুরগাঁওয়ে মন্দিরের প্রতিমা ভাঙচুরের ঘটনায় মামলা তিতাসে সাবেক প্রধানমন্ত্রীর এপিএস মতিন খানের বিরুদ্ধে উত্থাপিত অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কুমিল্লার নতুন সিভিল সার্জন ডাঃ নাছিমা আকতারের যোগদান রাণীনগরে অগ্নিকান্ডে প্রায় ৩০ বিঘার খড় ভস্মিভূত অর্ধলক্ষ টাকার ক্ষতি বদলগাছীতে ইরি-বোরো ধান চাষে ব্যস্ত চাষিরা । বাউফলে ৭ কোটি টাকা ব্যায়ে নবনির্মিত ভবনটি হস্তান্তরের অপেক্ষায় দিন গুনেছে পাকিস্তান গিয়েও বিপিএল খেলতে ফেরত আসছেন ইমাদ-আমির ফ্লাইওভার থেকে দুই সপ্তাহের মধ্যে পোস্টার অপসারণের নির্দেশ বদলগাছীতে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা জাহানারা জামানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ রাজশাহীর বিভিন্ন এলাকায় দেখা মিলেছে আমের ভরপুর স্বর্ণালী মুকুলের আভা সরিষার জাব পোকা, এফিড ঈশ্বরদীর রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রকে ঘিরে বাংলাদেশ বিশ্বভাতৃত্বের মিলন স্থল পরিণত হয়েছে  প্রধানমন্ত্রীর জনসভা সফল হওয়ায় সিডিসির নেত্রীবৃন্দকে ফুলেল শুভেচ্ছায় মেয়র লিটন রাজশাহীতে ব্যাংক কর্মকর্তাকে অপহরণের চেষ্টা, গ্রেপ্তার ২ ৪০০ কোটির অভিজাত ক্লাবে ‘পাঠান’ পাঠান সিনেমার আসল আয় জানালেন শাহরুখ খান রাজস্ব ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
%d bloggers like this: