‘ডিএমসি স্কলার’ রাজশাহী শাখার উদ্বোধন করলেন রাসিক মেয়র

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৬ সেপ্টেম্বর, ২০২২ | ৭:৫১ 34 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ ১৬ সেপ্টেম্বর, ২০২২ | ৭:৫১ 34 ভিউ
Link Copied!

বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মেডিকেল ভর্তি কোচিং ‘ডিএমসি স্কলার’ রাজশাহী শাখার আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। শুক্রবার দুপুর সাড়ে ১২টায় নগরীর মাস্টারশেফ রেস্তোরায় ‘ডিএমসি স্কলার’ রাজশাহী শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। এরপর উদ্বোধন উপলক্ষে কেক কাটা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, শিক্ষানগরী হিসেবে রাজশাহীর স্বীকৃতি আছে। রাজশাহী বিশ্ববিদ্যালয়, রুয়েট, মেডিকেল কলেজ, রাজশাহী কলেজ সহ অসংখ্য শিক্ষাপ্রতিষ্ঠান এই নগরীতে রয়েছে। মেডিকেল বিশ্ববিদ্যালয়েরও কাজ চলছে। সব মিলিয়ে রাজশাহীতে প্রায় দেড় লাখ শিক্ষার্থী বাংলাদেশের বিভিন্ন জায়গা থেকে এসে পড়াশোনা করে। ভবিষ্যতে মেডিকেল বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীরা পড়াশোনা-গবেষণা করবে। আমি রাজশাহীতে আরো কিছু বিশেষায়িত শিক্ষাপ্রতিষ্ঠান নিয়ে আসার চেষ্টা করছি। ইতিমধ্যে রাজশাহীতে ঢাকা হলিক্রস স্কুল এন্ড কলেজের শাখা চালু হয়েছে। এর পাশাপাশি আরো দুটি নটরডেম ও সেন্ট যোসেফ স্কুল এন্ড কলেজের শাখাও রাজশাহীতে করার চেষ্টা করছি। রাজশাহীতে একটি পুর্নাঙ্গ কৃষি বিশ্ববিদ্যাল প্রতিষ্ঠার চেষ্টাও অব্যাহত রেখেছি। রাজশাহী সুন্দর, সবুজ, পরিচ্ছন্ন ও শান্তির নগরী হিসেবে পরিচিত। রাজশাহীকে আরো সুন্দর, আরো বাসযোগ্য করে গড়ে তুলতে কাজ করে যাচ্ছি। ভর্তিচ্ছু শিক্ষার্থীরা ‘ডিএমসি স্কলার’ এর মতো প্রতিষ্ঠানের সহায়তা নিয়ে বিভিন্ন মেডিকেলে ভর্তি হতে পারবে-এই প্রত্যাশা করি।

‘ডিএমসি স্কলার’ রাজশাহী শাখার পরিচালক ইঞ্জিনিয়ার নাসিম আনজুম মিরসাদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘ডিএমসি স্কলার’ এর প্রধান উপদেষ্টা ডা. হাদিউর রহমান সিয়াম। অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন ২০২১-২২ শিক্ষাবর্ষের এমবিবিএস ভর্তি পরীক্ষার ফলে জাতীয় মেধাতালিকায় প্রথম স্থান অর্জনকারী সুমাইয়া মোসলেম মীম।

বিজ্ঞাপন

‘ডিএমসি স্কলার’ রাজশাহী শাখার পরিচালক ইঞ্জিনিয়ার নাসিম আনজুম মিরসাদ জানান, মেডিকেলে ভর্তির সেরা কোচিং ডিএমসি স্কলার এখন রাজশাহীতে। কাদিরগঞ্জে অবস্থিত এই মেডিকেল কোচিং এ ঢাকা ও রাজশাহী মেডিকেলের ডাক্তাররা ক্লাস নিবেন। উল্লেখ্য যে, ডিএমসি স্কলার কোচিং থেকে গত ৫ বছরে ৩ বার বাংলাদেশে প্রথম হয়েছে। ডিএমসি স্কলার রাজশাহী শাখা মেডিকেল ভর্তিচ্ছুদের চান্স প্রাপ্তির বিষয়ে দৃঢ় প্রতিজ্ঞাবন্ধ।#

শীর্ষ সংবাদ:
বুড়িচংয়ে মসজিদে ইমামের আলোচনাকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষ;আহত ৯ হোমনায় প্রবাসীসহ ব্যবসায়ীকে ৩দিন থানা আটকে নির্যাতন ও ২৫লক্ষ টাকা চাঁদা দাবি, ওসি, এএসআইসহ ৩ জনের বিরুদ্ধে আদালতে মামলা ওমরাহ হজ্জে গিয়ে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী নিহত – ৮,আহত- ২৭ জন। নিরবে কাজ করে যাচ্ছেন ডাঃ এনামুল হক কুমিল্লায় ট‌্যাং কারখানায় ভোক্তা অধিকারের অ‌ভিযান,১লক্ষ ৫০ হাজার টাকা জ‌রিমানা কুমিল্লার বরুড়ায় খাল ভরাট করে ময়লার বাগাড়,মশা বাহিত রোগ ও দুর্গন্ধে নাকাল পৌরবাসি বাগাতিপাড়ায় পরকিয়ার জেরে অন্তঃস্বত্বা স্ত্রী কে পিটিয়ে হত্যা, স্বামী পলাতক তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সভা অনুষ্ঠিত কুমিল্লা পেশাজীবী সাংবাদিক ইউনিয়নের ইফতার ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত নাটোরের সিংড়ায় ধান ভাঙানো মেশিনের ফিতায় জড়িয়ে শ্রমিকের মৃত্যু ঝিনাইদহের কোটচাঁদপুর রক্তক্ষয়ী সংঘর্ষের আহত -৯ নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতির বিরুদ্ধে মাছ চুরি মারপিট ও হত্যা চেষ্টার মামলায় ছেলেসহ কারাগারে স্কুল ছাত্রীর আত্মহত্যা প্ররোচনাকারীদের বিচারের দাবিতে লাশ নিয়ে মহাসড়কে বিক্ষোভ মান্দায় জীবনের নিরাপত্ত্বাহীনতায় অসহায় পরিবারের লোকজন মোহনপুরে গ্রাহকদের অর্ধকোটি টাকা নিয়ে উধাও ডাচ্ বাংলার এজেন্ট আইনী প্রক্রিয়া শেষে ভ্যান চালকের লাশ দাফন ঝিকরগাছায় বখাটেদের ইভটিজিং এর শিকার, স্কুল ছাত্রীর আত্মহত্যা কুমিল্লার দেবিদ্বারে শিক্ষক সমিতির মানববন্ধন ও সংবাদ সম্মেলন “অত্যাচার করেছে বিএনপি-জামায়াত জোট” : প্রধানমন্ত্রী রাজশাহীতে পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় শিক্ষক আহত