চিত্রনায়ক সোহেল রানার অবস্থা সংকটাপন্ন

ডেস্ক নিউজ
আপডেটঃ ৩০ ডিসেম্বর, ২০২১ | ৯:২০ 221 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ ৩০ ডিসেম্বর, ২০২১ | ৯:২০ 221 ভিউ
Link Copied!

সম্প্রতি করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ‘ঢাকাই সিনেমার ড্রাশিং হিরো’ সোহেল রানা। তবে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় এই বীর মুক্তিযোদ্ধাকে আইসিইউতে নেওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান।

তিনি বলেন, ‘আমাদের সবার প্রিয় নায়ক, প্রযোজক এবং পরিচালক মাসুদ পারভেজ সোহেল রানা আইসিইউতে। ওনার শারীরিক অবস্থা ভালো নয়। সবাই ওনার জন্য দোয়া করবেন।’
উল্লেখ্য, এর আগে ২৫ ডিসেম্বর করোনা নিয়ে হাসপাতালে ভর্তি হন সোহেল রানা। বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ মুক্তিযুদ্ধের চলচ্চিত্র ওরা ১১ জন ছবির প্রযোজক হিসেবে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন মাসুদ পারভেজ। এটি পরিচালনা করেন চাষী নজরুল ইসলাম।

১৯৭৩ সালে সোহেল রানা নাম ধারণ করে কাজী আনোয়ার হোসেনের বিখ্যাত কাল্পনিক চরিত্র মাসুদ রানার একটি গল্প অবলম্বনে মাসুদ রানা ছবির নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন। একই ছবির মাধ্যমে তিনি মাসুদ পারভেজ নামে পরিচালক হিসেবেও যাত্রা শুরু করেন। দীর্ঘ ক্যারিয়ারে তিনি অনেক কালজয়ী ছবি উপহার দিয়েছেন। তিনবার অর্জন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এছাড়া ২০১৯ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পান তিনি।

বিজ্ঞাপন

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
জয়পুরহাটে মুরগী চুরির অপবাদ দেওয়ায় বৃদ্ধের আত্মহত্যা বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গিয়ে বিষপান করলেন তরুণী নাটোরে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ, আহত ৩০ নওগাঁর মান্দায় প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে ভাংচুরের অভিযোগ কুমিল্লায় শপিং মল ও ইফতারি বাজারে অভিযান,৩ প্রতিষ্ঠানকে জরিমানা ভোগের জন্য নয় ত্যাগের জন্য, রাজনীতি করতে হবে – প্রতিমন্ত্রী পলক কুমিল্লায় জাতীয় সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত মেঘনায় পল্লী চিকিৎসকদের প্রতারণা বেড়েই চলছে নান্দাইলে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার “নাটোরের নলডাঙ্গায় টিনসেট বসত বাড়িতে আগুন” নাটোরে বিএনপির অবস্থান কর্মসূচি ও ইফতার মাহফিলের মঞ্চ ভাঙচুর সরকার পাচঁটি মৌলিক চাহিদা পূরনে কাজ করছে : প্রতিমন্ত্রী পলক। বরুড়ায় অস্ত্র-গুলিসহ ম‌নির ডাকাত গ্রেপ্তার  তিতাসে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিএনপির ইফতার ও দোয়া মাহফিল একতা-বন্ধন সংগঠন এর উপদেষ্টা কাজী এনামুল হক শামীমের ইফতার পাটির আয়োজন। সিংড়ায় আড়াই শতাধিক জবাইকৃত পাখি জব্দ আজ ৩০ মার্চ লালপুরে ঐতিহাসিক ময়না দিবস গৃহবধূকে ধর্ষণচেষ্টা, পৌর কাউন্সিলর কারাগারে নাটোরে ডিবির অভিযানে ইয়াবা ও জাল টাকা সহ দুইজন আটক। দক্ষিণ বরুড়ায় সি এন জির টোকেন বাণিজ্য