আমরা শেখ হাসিনার কর্মী ॥ আইভী অব্যাহতি মঙ্গলের ॥ তৈমুর

ডেস্ক নিউজ
আপডেটঃ ৫ জানুয়ারি, ২০২২ | ১:৩২ 150 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ ৫ জানুয়ারি, ২০২২ | ১:৩২ 150 ভিউ
Link Copied!

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে ভোট গ্রহণের আর বাকি ১১ দিন। ১৬ জানুয়ারি ২৭ ওয়ার্ডে পাঁচ লক্ষাধিক ভোটার তাদের পছন্দের প্রার্থীকে বেছে নেবেন। মেয়র ও কাউন্সিলর পদে ১৮৯ প্রার্থী প্রতিদিনই ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। দিচ্ছেন উন্নয়নের প্রতিশ্রুতি। তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে এ নির্বাচন। পাড়া-মহল্লা, অলিগলি ও রাস্তাঘাটে মিছিল ও স্লোগানে দিন পার করছেন প্রার্থী ও তাদের সমর্থকরা। এলাকার উন্নয়ন, সবুজ নগরীসহ নানা ধরনের প্রতিশ্রুতি দিচ্ছেন তারা। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই নির্বাচনী উত্তাপ ছড়িয়ে পড়ছে। নির্বাচনী মাঠ সরগরম করে রেখেছেন আওয়ামী লীগের প্রার্থী ডাক্তার সেলিনা হায়াৎ আইভী (নৌকা) ও স্বতন্ত্র প্রার্থী এ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার (হাতি)সহ সাত মেয়র প্রার্থী ও কাউন্সিলর প্রার্থীরা। মেয়র প্রার্থী ডাঃ আইভীর পক্ষে জেলা আওয়ামী লীগ ও জাতীয় শ্রমিকসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরাও প্রচার চালাচ্ছেন। গণসংযোগে গিয়ে ডাক্তার আইভী ও স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকার একে অপরের বিরুদ্ধে পাল্টাপাল্টি নানা বক্তব্য দিচ্ছেন। আইভী মঙ্গলবার সকাল থেকে ১ ও ২ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন। তিনি বলেন, আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, শেখ হাসিনার কর্মী। অপরদিকে মঙ্গলবার সকাল থেকে স্বতন্ত্র প্রার্থী এ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার ৪নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় থেকে গণসংযোগ শুরু করেন। তিনি বলেন, দল আমাকে অব্যাহতি দিয়ে আমার মঙ্গল করেছে।

আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, শেখ হাসিনার কর্মীÑ আইভী ॥ নাসিক নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী সেলিনা হায়াৎ আইভী ১নং ওয়ার্ডে সকাল থেকে গণসংযোগ করেন। ‘আইভী আপার মার্কা নৌকা, নৌকা, শেখ হাসিনার মার্কা নৌকা, নৌকা, উন্নয়নের মার্কা নৌকা, নৌকা। এ ধরনের নানা স্লোগানে গণসংযোগ স্থান মুখরিত হয়ে ওঠে। ডাঃ আইভী গণসংযোগে গেলে বিভিন্ন বয়সী ভোটাররা তার সঙ্গে যোগ দেন। নারী ভোটাররা তাকে এক নজর দেখতে ছুটে আসেন। আইভীকে ফুলের তৈরি নৌকা দিয়ে স্থানীয় নেতাকর্মীরা শুভেচ্ছা জানান। সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ মজিবুর রহমানসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। নৌকার প্রার্থী ডাঃ আইভী ১নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জ পুল, মিজমিজি পূর্বপাড়া, মজিবাগ, মিজমিজি বাতানপাড়া, পাইনাদী পূর্বপাড়া, সিআইখোলা ও পাইনাদী নতুন মহল্লাসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। আইভী একই দিন বিকেলে ২নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। তিনি বলেন, স্থানীয় সরকারে কাজ করতে সব সময়ই চ্যালেঞ্জ থাকে। এখানে সব ধরনের চ্যালেঞ্জ আছে। এখানে আলাদাভাবে কিছু বলা যাবে না। যে কোন কাজেই চ্যালেঞ্জ আছে। আইভী বলেন, জনগণ আমার সঙ্গে আছে। যেখানেই যাচ্ছি দলমত নির্বিশেষে সকল মানুষ স্বতঃর্স্ফূতভাবে ছুটে আসছে। তিনি আরও বলেন, আওয়ামী লীগের মধ্যে কখনও বিভাজন ছিল না।

দল আমাকে অব্যাহতি দিয়ে আমার মঙ্গল করেছেÑ তৈমুর ॥ স্বতন্ত্র প্রার্থী ও সদ্য বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টার পদ থেকে প্রত্যাহার হওয়া এ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার মঙ্গলবার সকাল থেকে ৪নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় থেকে গণসংযোগ করেন। পরে তিনি টেকপাড়া, আটি, আজিবপুরসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এ সময় তার সঙ্গে নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। গণসংযোগে গিয়ে স্বতন্ত্র প্রার্থী এ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেন, দল (বিএনপি) আমাকে অব্যাহতি দিয়ে আমার মঙ্গল করেছে। এটা আমার জন্য ভাল হয়েছে। কারণ, নৌকায় যারা ভোট দিত তারাও এখন আমাকে ভোট দিতে পারবে। এখন আমি দলীয় কোন প্রার্থী নই। যারা ধানের শীর্ষে ভোট দিত তারা তো কখনও নৌকায় ভোট দেবে না। সেই ভোটগুলো আমিই পাব। তিনি বলেন, নাগরিকদের চাহিদার কারণে আমি প্রার্থী হয়েছি। নাগরিকরা আমার জন্য মাঠে নেমেছে। বিএনপির নেতাকর্মীরাও আমার জন্য মাঠে নেমেছে। আমার আশপাশে যা দেখছেন সকলেই বিএনপির নেতাকর্মী। এক প্রশ্নের জবাবে তৈমুর আলম বলেন, সরকারী দলের এক নেতার কিছু বক্তব্যে নির্বাচনে কিছু শঙ্কা দেখা দেবে। একজন নেতা বলেছেন, তৈমুরকে মাঠে নামতে দেয়া হবে না। অবশ্য এমন কথা আমি গায়ে মাখি না। তবে এ ধরনের কথাবার্তা উস্কানিমূলক। চলছে মাইকিং ॥ নির্বাচনী প্রচারে সরগরম পুরো সিটি এলাকা। মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা নানাভাবে প্রচার চালাচ্ছেন। দুুপুর থেকে রাত পর্যন্ত প্রার্থীদের পক্ষে চলছে মাইকিং। নগরীর রাস্তাঘাট, অলিগলি ও আনাচেকানাচে ঝুলছে নানা প্রার্থীর সাদা-কালো পোস্টার ও ব্যানার। প্রার্থীদের জীবনবৃত্তান্তসহ লিফলেটও বিলি করছেন। প্রার্থীদের পক্ষে নেতাকর্মী ও আত্মীয়-স্বজনরা প্রচার চালাচ্ছেন।

বিজ্ঞাপন

তৈমুরের কাছে চাঁদা দাবি করা যুবক গ্রেফতার ॥ নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী এ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের কাছে ডিজিএফআই পরিচয় দিয়ে পাঁচ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে চিত্তরঞ্জন দাস ওরফে সুমন মিয়া (৩৭) নামের এক (নব মুসলিম) যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। সোমবার রাতে রাজধানীর উত্তর আদাবর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার বিকেলে জেলা পুলিশ সুপার তার কার্যালয়ে পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
বুড়িচংয়ে মসজিদে ইমামের আলোচনাকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষ;আহত ৯ হোমনায় প্রবাসীসহ ব্যবসায়ীকে ৩দিন থানা আটকে নির্যাতন ও ২৫লক্ষ টাকা চাঁদা দাবি, ওসি, এএসআইসহ ৩ জনের বিরুদ্ধে আদালতে মামলা ওমরাহ হজ্জে গিয়ে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী নিহত – ৮,আহত- ২৭ জন। নিরবে কাজ করে যাচ্ছেন ডাঃ এনামুল হক কুমিল্লায় ট‌্যাং কারখানায় ভোক্তা অধিকারের অ‌ভিযান,১লক্ষ ৫০ হাজার টাকা জ‌রিমানা কুমিল্লার বরুড়ায় খাল ভরাট করে ময়লার বাগাড়,মশা বাহিত রোগ ও দুর্গন্ধে নাকাল পৌরবাসি বাগাতিপাড়ায় পরকিয়ার জেরে অন্তঃস্বত্বা স্ত্রী কে পিটিয়ে হত্যা, স্বামী পলাতক তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সভা অনুষ্ঠিত কুমিল্লা পেশাজীবী সাংবাদিক ইউনিয়নের ইফতার ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত নাটোরের সিংড়ায় ধান ভাঙানো মেশিনের ফিতায় জড়িয়ে শ্রমিকের মৃত্যু ঝিনাইদহের কোটচাঁদপুর রক্তক্ষয়ী সংঘর্ষের আহত -৯ নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতির বিরুদ্ধে মাছ চুরি মারপিট ও হত্যা চেষ্টার মামলায় ছেলেসহ কারাগারে স্কুল ছাত্রীর আত্মহত্যা প্ররোচনাকারীদের বিচারের দাবিতে লাশ নিয়ে মহাসড়কে বিক্ষোভ মান্দায় জীবনের নিরাপত্ত্বাহীনতায় অসহায় পরিবারের লোকজন মোহনপুরে গ্রাহকদের অর্ধকোটি টাকা নিয়ে উধাও ডাচ্ বাংলার এজেন্ট আইনী প্রক্রিয়া শেষে ভ্যান চালকের লাশ দাফন ঝিকরগাছায় বখাটেদের ইভটিজিং এর শিকার, স্কুল ছাত্রীর আত্মহত্যা কুমিল্লার দেবিদ্বারে শিক্ষক সমিতির মানববন্ধন ও সংবাদ সম্মেলন “অত্যাচার করেছে বিএনপি-জামায়াত জোট” : প্রধানমন্ত্রী রাজশাহীতে পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় শিক্ষক আহত